আসন্ন গাংনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আনারুল ইসলাম বাবু’র গণসংযোগে ব্যাস্ত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:52 PM, 07 October 2020

আসন্ন মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু। প্রতিদিন গাংনী পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের সাধারণ জনগণের সাথে মত বিনিময় ও গণসংযোগ করে চলেছেন তিনি। সেই সাথে সকলের দোয়া, সহযোগীতা ও সমর্থন কামনা করছেন।

গাংনী র্যাব ক্যাম্পের সামনে তার নির্বাচনী কার্যালয়ে প্রতিদিন সন্ধ্যার পর শত শত মানুষের ভীড় লক্ষ করা যায়। চায়ের কাপে চলে নির্বাচনের হাওয়া।

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলের জন্য সব সময় মাঠে থেকেছি। আমার পুরো জীবনে অনৈতিবাচক কোন কর্মকান্ডের রেকর্ড নাই। দল আমাকে মনোনিত করবে এ ব্যাপারে আমি শত ভাগ আশাবাদী। আমি এও বিশ্বাস করি জনগণ আমার পাশে আছে।
দল যদি আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনিত করে তাহলে জনগণ ভোটের মাধ্যমের প্রমাণ করে দেবে গাংনী পৌরসভার যোগ্য মেয়র কে?

গাংনী পৌরসভা নিয়ে তার স্বপ্ন কী জানতে চাইলে তিনি বলেন, বিভিন্ন সমস্যায় জর্জরিত গাংনী পৌরসভা। জনগণ যদি আমাকে নির্বাচিত করে তাহলে গাংনী পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে সর্বাত্বক চেষ্টা করব। মানুষ পৌরসভার প্রকৃত স্বাদ পাবে।
তার এই স্বপ্ন বাস্তবায়নে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছেন মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু।

আপনার মতামত লিখুন :