অবৈধ সম্পর্কের জেরেই লঞ্চে খুন লাবণী, স্বীকার কথিত প্রেমিকের

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:23 PM, 16 September 2020

অবৈধ সম্পর্কের জেরেই বরিশালে খুন হন রাজধানীর মিরপুরের বাসিন্দা লাবণী। তাকে শ্বাসরোধে হত্যা করে লঞ্চের কেবিনে ফেলে যাওয়ার কথা স্বীকার করেছে কথিত প্রেমিক মনিরুজ্জামান। মিরপুর থেকে গ্রেফতার করে পিবিআই। বরিশালে লঞ্চের কেবিনে নারীর লাশ মেলার একদিন পরই গ্রেফতার হলো অভিযুক্ত খুনি। সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করার পর রাজধানীর মিরপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে বরিশাল পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলনে হাজির করা হয় মনিরুজ্জামানকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গলায় ওড়না পেচিয়ে জান্নাতুল ফেরদৌস লাবণীকে হত্যার কথা স্বীকার করে সে।

আরো পড়ুনঃ পরকীয়ার জেরেই লঞ্চের কেবিনে নারীকে হত্যা, মিলেছে পরিচয়

পিবিআই পুলিশ সুপার হুমায়ুন কবির বলেন, জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে রাতে এক পর্যায়ে তাদের মধ্যের বাগবিতন্ডা হলে তারই ওড়না দিয়ে পেঁচিয়ে হত্যা করে।

গত সোমবার বরিশালে পারাবত-১১ লঞ্চের ৩৯১ নম্বর কেবিন থেকে লাবনীর লাশ উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী। এ ঘটনায় কোতোয়ালি থানায় হত্যা মামলা করে নৌ পুলিশ। পরদিন আঙ্গুলের ছাপ দেখে মৃতের পরিচয় শনাক্ত করা হয়।

নৌপুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, আধুনিক প্রযুক্তির মাধ্যমে আসামির কাছে পৌঁছাতে সক্ষম হই।

জানা যায়, দুই শিশু সন্তানের মা লাবনীর স্বামী পেশায় একজন ইলেক্ট্রিশিয়ান। রাজধানীর মিরপুরে বাবার বাসায় থাকতেন তিনি। পরকীয়ায় জড়িয়ে বিবাহিত মনিরুজ্জামানের সঙ্গে বরিশাল যাচ্ছিলেন তিনি।

আপনার মতামত লিখুন :